অভিযোগকারী পেলেন সোনার চেইন।
অভিযোগকারী আশ্চর্য হয়ে বললেন "স্যার আমি বিশ্বাসই করতে পারছি না যে, চেইনটি আমি পেলাম। ভোক্তা অধিকার এত্তো ভালো কাজ করে! আমিতো চেইনের আশাই ছেড়ে দিয়েছিলাম। স্যার, আপনার জন্য কী করতে পারি?"
আমি বললাম, এটা এমন কিছু না৷ এটা আমার দায়িত্ব, এর বেশি কিছু না।
এটাই প্রাপ্তি যখন দেখি ভোক্তার সন্তুষ্টি।
উল্লেখ্য, অভিযোগকারী স্বর্ণা জুয়েলার্স নামক একটি প্রতিষ্ঠানে ২০২১ সালের ২৪ এপ্রিল তারিখে ৮ আনার একটি সোনার চেইন অর্ডার দেন এবং ২৭ এপ্রিল তারিখে ডেলিভারি দেয়ার কথা ছিলো।
কিন্তু উক্ত প্রতিষ্ঠান ঐ ভোক্তাকে চেইনটি ডেলিভারি দেননি। এতদিন পর্যন্ত ঐ ভুক্তভোগী চেইনটি না পেয়ে ভোক্তা অধিকারের পাবনা জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে শুনানির আয়োজন করা হয় এবং আজ ৫/৭/২০২২ তারিখে স্বর্ণা জুয়েলার্সের মালিক ভোক্তা অধিকারের অফিসে এসে ভোক্তাকে চেইন বুঝিয়ে দেন।
